meta content='PcpJKOmoday5SZ2ES5Jk' name='bulletprofit'/> Ayyobpatel.bloggr.com: সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন কলিংউড

Followers

সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন কলিংউড

<strong>লন্ডন</strong>: সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক পল কলিংউড। আজ তিনি বলেছেন, ‘অনেক ভাবনা-চিন্তার পর আমি চলতি মরসুম শেষ হওয়ার পর ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি জানতাম এই দিনটি আসবে। তবে আমার পক্ষে এই সিদ্ধান্ত নেওয়া সহজ হয়নি। যদিও আবেগের বশে এই সিদ্ধান্ত নিয়েছি, তবু আমার মনে হয় এটাই অবসর নেওয়ার ঠিক সময়। আমি জানি খেলার মাঠে যাবতীয় প্রাণশক্তি দিয়েছি।’ ৪২ বছর বয়সি অলরাউন্ডার কলিংউড তিনবার অ্যাশেজ সিরিজ জেতা দলের সদস্য ছিলেন। তিনিই ইংল্যান্ডের একমাত্র অধিনায়ক হিসেবে আইসিসি-র কোনও প্রতিযোগিতায় দলকে চ্যাম্পিয়ন করেন। তাঁর নেতৃত্বে ২০১০ সালে টি-২০ বিশ্বকাপ জেতে ইংল্যান্ড। ৬৮টি টেস্ট ম্যাচ, ১৯৭টি একদিনের আন্তর্জাতিক এবং ৩৬টি টি-২০ ম্যাচ খেলেছেন কলিংউড। তাঁকে ক্রিকেটের ইতিহাসে অন্যতম সেরা অলরাউন্ডার আখ্যা দিয়েছেন ডারহাম কাউন্টি দলের চেয়ারম্যান ইয়ান বথাম।

from home https://ift.tt/2CQG6UJ

No comments:

Post a Comment

Please let me know