meta content='PcpJKOmoday5SZ2ES5Jk' name='bulletprofit'/> Ayyobpatel.bloggr.com: পাক সেনাপ্রধানকে আলিঙ্গন নিয়ে বিতর্ক, দেশে ফিরে সাফাই সিধুর

Followers

পাক সেনাপ্রধানকে আলিঙ্গন নিয়ে বিতর্ক, দেশে ফিরে সাফাই সিধুর

<strong>অমৃতসর</strong>: পাকিস্তানের নয়া প্রধানমন্ত্রী ইমরান খানের শপথগ্রহণ অনুষ্ঠানে গিয়ে পাক-অধিকৃত কাশ্মীরের প্রেসিডেন্ট মাসুদ খানের পাশের আসনে বসা এবং পাক সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়াকে আলিঙ্গন করা নিয়ে দেশজোড়া সমালোচনার মুখে পড়েছেন প্রাক্তন ক্রিকেটার তথা পঞ্জাবের মন্ত্রী নভজ্যোত সিংহ সিধু। আজ দেশে ফিরে তিনি এর সাফাই দিলেন। সিধুকে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, ‘আপনি যদি কোনও অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে যান, তাহলে আপনাকে যেখানে বসতে বলা হবে সেখানেই বসবেন। আমি প্রথমে অন্য একটি জায়গায় বসেছিলাম। সেখান থেকে আমাকে অন্যত্র নিয়ে গিয়ে বসানো হয়। যদি কেউ আমার কাছে এসে বলেন, আমাদের সংস্কৃতি একই এবং গুরু নানকের ৫৫০-তম প্রকাশ পর্ব উপলক্ষে কর্তারপুর সীমান্ত খুলে দেওয়া হবে, তাহলে আমি আর কী করতাম?’ পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংহ অবশ্য এই বিতর্ক এড়াচ্ছেন। তিনি বলেছেন, ‘সিধু ব্যক্তিগতভাবে ইমরানের শপথগ্রহণ অনুষ্ঠানে গিয়েছিলেন। এর সঙ্গে সরকারের কোনও যোগ নেই। তিনি হয়তো পাক অধিকৃত কাশ্মীরের প্রেসিডেন্টকে চিনতেন না। তাই তাঁর পাশে বসেছিলেন। তবে আমি পাকিস্তানের সেনাপ্রধানকে আলিঙ্গন করার পক্ষে নই। পাকিস্তানের সেনাপ্রধানের প্রতি ভালবাসা দেখিয়ে ভুল করেছেন সিধু।’

from home https://ift.tt/2MZnfaP

No comments:

Post a Comment

Please let me know