meta content='PcpJKOmoday5SZ2ES5Jk' name='bulletprofit'/> Ayyobpatel.bloggr.com: হলিউডে কেন কাজ করছেন না, শাহরুখের সহাস্য জবাব, আমি আসলে ইংরাজিতে একটু দুর্বল!

Followers

হলিউডে কেন কাজ করছেন না, শাহরুখের সহাস্য জবাব, আমি আসলে ইংরাজিতে একটু দুর্বল!

<strong> মুম্বই:</strong>  বলিউড বাদশা শাহরুখ খানের বিশ্বব্যাপী ভক্ত রয়েছে। একেবারেই আম আদমি থেকে বিত্তশালী প্রত্যেকের ঘরেই একজন করে কিং খানের ভক্ত অবশ্যই রয়েছে। তবে প্রত্যেকেই শুধুমাত্র শাহরুখের ছবির ভক্ত নন, অনেকেই অভিনেতার কৌতুকপূর্ণ স্বভাবেরও ভক্ত। শাহরুখকে কোনও বিষয় প্রশ্ন করলে, তিনি যেভাবে তাঁর বুদ্ধিদৃপ্ত জবাব দেন, সেটা সত্যিই কুর্ণিশ করার মতো। সম্প্রতি এক সাক্ষাতকারে শাহরুখের কাছে জানতে চাওয়া হয়, তিনি হলিউডে চেষ্টা করছেন না কেন?   শাহরুখের সহাস্য কৌতুকপূর্ণ জবাব, আমাকে কখনও প্রস্তাব দেওয়া হয়নি সেখান থেকে। আমি প্রতিদিন চাঁদের দিকে দেখি, কিন্তু চাঁদে পৌঁছনোর কোনও ইচ্ছে আমার নেই। তারপরই তিনি হাসতে হাসতে বলেন, হয়তো আমি ইংরাজিতে একটু দুর্বল, তাই আমাকে হলিউড থেকে ডাকা হয় না।   তবে নিজে হলিউডে সুযোগ না পেলেও, তিনি চান ভারতীয় ছবি এমন জায়গায় পৌঁছক, যেখান থেকে বিশ্বের সমস্ত দর্শক বলিউডের ছবি দেখবে। এখানকার অভিনেতা-অভিনেত্রীদের জানবে, চিনবে, তাঁদের কাজের প্রশংসা করবে। শাহরুখ এমন দিনের স্বপ্ন দেখেন, যখন টম ক্রুজ বলবেন, হিন্দি ছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনি খুব খুশি। ক্রিস্টোফার নোলান বলবেন, ভারতে একজন প্রযোজক রয়েছেন, যিনি তাঁকে ছবি বানাতে বলেছেন তাঁর প্রযোজনায়।   সত্যিই বলিউড বাদশার লক্ষ্য খুবই উঁচুমানের। প্রসঙ্গত, তিনি বর্তমানে ছবির জগতে তথ্যপ্রযুক্তিগত যে বদল আসছে, সেসম্পর্কেও ওয়াকিবহাল। তিনি জানেন এখন বিভিন্ন ওয়েব সিরিজের রমরমা বাজার। সেখানে দাঁড়িয়ে নিজের ভাবনাচিন্তাতেও বদল আনছেন শাহরুখ। আপাতত তিনি ‘জিরো’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। ডিসেম্বরে পর্দায় মুক্তি পাচ্ছে এই ছবি।  

from home https://ift.tt/2wuKqCL

No comments:

Post a Comment

Please let me know