meta content='PcpJKOmoday5SZ2ES5Jk' name='bulletprofit'/> Ayyobpatel.bloggr.com: ৮ বছর বয়সে বাবাকে হারিয়েছেন, মাকে সাহায্য করতে চাকরি চান এশিয়াডে ৪০০ মিটার হার্ডলসে রুপোজয়ী ধারুন আয়াস্বামী

Followers

৮ বছর বয়সে বাবাকে হারিয়েছেন, মাকে সাহায্য করতে চাকরি চান এশিয়াডে ৪০০ মিটার হার্ডলসে রুপোজয়ী ধারুন আয়াস্বামী

জাকার্তা: এশিয়ান গেমস থেকে দেশকে সাফল্য এনে দিয়েছেন। তবে ব্যক্তিগত জীবনে সমস্যায় রয়েছেন ধারুন আয়াস্বামী। বাবা নেই, একা মা তাঁকে বড় করেছেন। এবার মাকে সাহায্য করার জন্য চাকরি চাইছেন তামিলনাড়ুর তিরুপুরের ২১ বছর বয়সী এই অ্যাথলিট। সোমবার ৪০০ মিটার হার্ডলসে রুপো পান ধারুন। তিনি বলেছেন, ‘আমার যখন আট বছর বয়স ছিল তখন বাবা মারা যান। আমার জন্য মা ত্যাগস্বীকার করেছেন। আমি তাঁর কাছে ঋণী। তিনি এখনও শিক্ষকতার কাজ করে মাসে ১৪,০০০ টাকা উপার্জন করেন। আমি এখন চাকরি করে মাকে সাহায্য করতে চাই।’ ৪৮.৯৬ সেকেন্ড সময় করে রুপো পেয়েছেন ধারুন। এটাই তাঁর সেরা সময়। এ বিষয়ে তিনি বলেছেন, ‘আমি শুধু দৌড়তে চেয়েছিলাম, অন্য কোনও বিষয়ে গুরুত্ব দিইনি। প্রথমার্ধের চেয়ে দ্বিতীয়ার্ধে দৌড়ের গতিতে বিশেষ বদল আসেনি। আমার জাতীয় রেকর্ড উন্নত করতে পেরে খুশি। এশিয়ান গেমসের আগে ৬ মাস পোল্যান্ড ও চেক প্রজাতন্ত্রে গিয়ে অনুশীলন করেছি। তাতে বিশেষ লাভ হয়েছে।’  

from home https://ift.tt/2NoQgwS

No comments:

Post a Comment

Please let me know