meta content='PcpJKOmoday5SZ2ES5Jk' name='bulletprofit'/> Ayyobpatel.bloggr.com: রণবীর কপূরের সঙ্গে বিয়ের জল্পনা নিয়ে প্রশ্নের উত্তরে মুখ খুললেন আলিয়া ভট্ট

Followers

রণবীর কপূরের সঙ্গে বিয়ের জল্পনা নিয়ে প্রশ্নের উত্তরে মুখ খুললেন আলিয়া ভট্ট

<strong>মুম্বই</strong><strong>: </strong>যতক্ষণ না অসহ্য হয়ে উঠছে, ততক্ষণ কোনও গুজবকে পাত্তা দেন না তিনি। রণবীর কপূরের সঙ্গে তাঁর বিয়ের জলপ্না নিয়ে প্রশ্নের এমনই মন্তব্য করলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট। আসলে আলিয়ার সঙ্গে রণবীর কপূরের সম্পর্ক নিয়ে এখন টিনসেল টাউনে জোর জল্পনা চলছে। গতকাল একটি অনুষ্ঠানে আলিয়াকে প্রশ্ন করা হয়, আগামী বছরেই কি তিনি রণবীরকে বিয়ে করবেন? জবাবে আলিয়া বলেছেন, আমি কোনও গুজবকে পাত্তা দিই না। গুজবের ভিত্তিতে কোনও প্রতিক্রিয়া দেওয়া যায় না। যতক্ষণ পর্যন্ত তা ব্যক্তিগত পরিসর দখল না করে ততক্ষণ পর্যন্ত ঠিক আছে। যদি লোকজন আমাকে নিয়ে কথা না বলে তাহলে আমি জনপ্রিয় নই। কথা বলতে থাকলে আমি জনপ্রিয়। সত্যি কথা বলতে কি, আমি ব্যক্তিগত ও পেশাগত ক্ষেত্রে খুবই খুশি। আলিয়া বর্তমানে রণবীরের সঙ্গে ব্রহ্মাস্ত্র সিনেমায় কাজ করছেন। তাঁকে প্রশ্ন করা হয়, কারুর সঙ্গে ডেট করলে, তাঁর সঙ্গে শিল্পী হিসেবে কাজ করলে কাদ বা পারফরম্যান্সে কি কোন প্রভাব পড়ে? এর জবাবে আলিয়া বলেছেন, আমি মনে করি যখন একজন অভিনেতা, তখন তাঁর কাজ অভিনয় করা। তাই যখন ক্যামেরার সামনে তিনি আসেন, তখন কার সঙ্গে ডেট করছেন বা করছেন না, তার কোনও গুরুত্ব থাকে না। আলিয়ার আগামী সিনেমাগুলির মধ্যে রয়েছে গালি বয়, কলঙ্ক এবং তখত।    

from home https://ift.tt/2vKDfXt

No comments:

Post a Comment

Please let me know